গাজীপুরে সাংবাদিকরা স্বাস্থ্য বিভাগের সংবাদ বয়কটের ঘোষণা 

গাজীপুরে সাংবাদিকরা স্বাস্থ্য বিভাগের সংবাদ বয়কটের ঘোষণা 
সাইফুল ইসলাম,গাজীপুর সদর প্রতিনিধি : 
বৃহস্পতিবারের মধ্যে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তি না দিলে গাজীপুরে সাংবাদিকরা স্বেচ্ছায় কারাবরণসহ স্বাস্থ্য বিভাগের সকল খবর বয়কটের কর্মসূচী ঘোষণা করেছেন। বুধবার সকালে গাজীপুর প্রেসক্লাব ও গাজীপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে এসব কর্মসূচী দেয়া হয়েছে।
রোজিনা ইসলামের গ্রেপ্তারের প্রতিবাদ ও কারামুক্তির দাবিতে বুধবার সকালে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের সামনে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে গাজীপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন। আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে গাজীপুরে স্বাস্থ্য বিভাগের সকল প্রকার সংবাদ বয়কটের কর্মসূচী ঘোষণা দেন সংগঠনের সভাপতি কালের কন্ঠের স্টাফ রিপোর্টার শরীফ আহমেদ শামীম। এ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক মুকুল কুমার মল্লিক, ইকবাল আহমদ সরকার, অনিল মন্ডল, মুজিবুর রহমান, মোঃ আমিনুল ইসলাম, দেলোয়ার হোসেন, শাহ সামসুল হক রিপন প্রমূখ।
একই দিন, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে ভাওয়াল রাজবাড়ির সামনে অনুষ্ঠিত ঘন্টাকাল ব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক এনামুল হক, আলমগীর হোসেন, রাহিম সরকার, সৈয়দ মোকছেদুল আলম, মীর ফারুক, এম এ ফরিদ, মাসুদ রানা, মাহমুদা সিকদার প্রমুখ।
সমাবেশ শেষে তারা রোজিনা ইসলামের কারামুক্তির দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়েছেন। এ সমাবেশ থেকে গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাহিম সরকার রোজিনা ইসলামকে বৃহস্পতিবারের মধ্যে মুক্তি না দিলে সাংবাদিকদের স্বেচ্ছায় কারাবরণের কর্মসূচী ঘোষণা করেন।

More News...

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ