গুম নেতা কর্মীদের বাড়িতে ঈদের দিন বিএনপি নেতৃবৃন্দ

গুম নেতা কর্মীদের বাড়িতে ঈদের দিন বিএনপি নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : ঈদের দিন দলের গুম, কারাবন্দি ও করোনায় মূত্যু নেতাদের পরিবারের খোঁজ-খবর নিতে তাদের বাসায় গিয়েছেন বিএনপির সিনিয়র নেতারা।

শুক্রবার দুপুরে মোহাম্মদপুরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বাসায় দেখতে যান দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এসময় তিন রিজভীর সঙ্গে কথা বলে তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। সম্প্রতি করোনামুক্ত হয়ে হাসপাতালের থেকে বাসায় গেলেও এখনো অসুস্থত রয়েছে রিজভীর।

পরে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর পরিবারের খোঁজ-খবর নিতে দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে সঙ্গে নিয়ে গয়েশ্বর চন্দ্র রায় ইলিয়াসের বনানীতে বাসায় যান। তার সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনাসহ তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজ-খবর নেন।

এসময় গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ঈদের দিন বলেই রিজভী এবং ইলিয়াস আলীর পরিবারের খোঁজ-খবর নিতে তাদের বাসায় গিয়েছিলাম।

বিএনপি দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশব্যাপী বিএনপি ও অংঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ঈদের শুভেচ্ছা বিনিময় কর্মসূচি করেছেন।

অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফের বাসায় দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, রুহুল আলম চৌধুরীর বাসায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানের বাসায় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ‘নিখোঁজ’ তরিকুল ইসলাম ঝন্টুর বাসায় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, চৌধুরী আলমের বাসায় যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কারাবন্দি ছাত্র দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইছহাক সরকারের বাসায় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স গিয়ে পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিয়েছেন এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ঈদ উপহার পৌঁছিয়ে দিয়েছেন।

এছাড়া নিখোঁজ সাজেদুল ইসলাম ঝন্টু ও জাহেদুল করীম তানভীরের বাসায় যুব দলের সাইফুল আলম নিরব, জাকির হোসেন সিদ্দিকীর বাসায় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, নুরউদ্দিন জনি, মাহবুবুল হক সুজনের বাসায় মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, পুরান ঢাকায় মো. সোহেল, সম্রাট মোল্লার বাসায় ঢাকা দক্ষিণে গত নির্বাচনে মেয়র প্রার্থী ইশরাক হোসেন প্রমূখ ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার সামগ্রি পৌঁছিয়ে দেন এবং পরিবারের খোঁজ-খবর নেন।

এবিষয়ে এমরান সালেহ প্রিন্স বলেন, আমাদের কেন্দ্রীয় নেতারা ঢাকায় আজকে ৭০/৮০ জনের মতো নেতা-কর্মীর বাসায় গিয়ে পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিয়েছেন এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ঈদ উপহার পৌঁছিয়ে দিয়েছেন।

More News...

কোন ক্ষেপণাস্ত্র দিয়ে ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল?

সোনার দাম আবার বাড়লো, ভরি ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা