বিচ্ছেদের ৪ বছর পর প্রথম পর্দায় একসঙ্গে তাহসান-মিথিলা

বিচ্ছেদের ৪ বছর পর প্রথম পর্দায় একসঙ্গে তাহসান-মিথিলা

বিনোদন ডেস্ক : বিবাহ বিচ্ছেদের প্রায় চার বছর পর প্রথমবারের মতো একত্রে পর্দায় আসতে যাচ্ছেন অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দেশিয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’র ফেসবুক প্ল্যাটফর্মে এক লাইভ অধিবেশনে অতিথি হিসেবে থাকবেন সাবেক এই তারকা দম্পতি।

শনিবার (১৫ মে) নিজেদের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে দেওয়া এক পোস্টে তাহসান ও মিথিলার লাইভে আসার বিষয়টি জানায় ইভ্যালি। এছাড়াও প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগের ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এদিন রাত ৯টায় ইভ্যালির ফেসবুক পেইজে তাহসান ও মিথিলার লাইভ সম্প্রচারিত হবে বলে জানান তিনি।

ইভ্যালির পক্ষ থেকে জানা যায়, জনপ্রিয় উপস্থাপক ও স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব এই লাইভ অধিবেশনটি সঞ্চালনা করবেন।

এর আগে বুধবার (১২ মে) রাতে একটি ‘সারপ্রাইজ’ দেওয়ার ফেসবুক স্ট্যাটাস দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হৈচৈ ফেলে দেন তাহসান। এর কিছু সময় পরেই ‘সারপ্রাইজ এর অপেক্ষায়’ রয়েছেন জানিয়ে ফেসবুকে পোস্ট দেন মিথিলা। কী হতে যাচ্ছে, এমনই যখন কানাঘুষা চলছি নেটিজেনদের মাঝে। তখনই বৃহস্পতিবার (১৫ মে) ‘আমরা সারপ্রাইজ ভালবাসি’ বলে আরেকটি পোস্ট দেওয়া হয় ইভ্যালির পক্ষ থেকে।

এক সময়ের জনপ্রিয় এই জুটি ইভ্যালির প্ল্যাটফর্মে আবার একত্রিত হচ্ছেন এমনটা নিশ্চিত হওয়া গেলেও ঠিক কী বিষয়ে তারা লাইভে আসছেন সেই বিষয়টি এখনও পরিষ্কার নয়।

এ বিষয়ে জানতে চাইলেও ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন বলেন, ইভ্যালি তার যাত্রার শুরু থেকেই চমকপ্রদ এবং গ্রাহকবান্ধব মার্কেটিং ক্যাম্পেইন করে আসছে। শনিবার রাতের লাইভে কী চমক থাকছে সেটা জানতে হলে লাইভ পর্যন্ত অপেক্ষা করতে হবে। সেখানেই আমরা জানব যে, তাহসান আমাদের জন্য কী চমক নিয়ে আসছেন আর সেখানে মিথিলার ‘রোল’ কতটুকু। আমরা এখন এটুকুই বলতে পারি, যে চমকই আসছে সেটা আসলেই দারুণ কিছু। ইভ্যালির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাহসানের পর মিথিলাও আমাদের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন। বাংলাদেশে এই জুটির প্রচুর জনপ্রিয়তা রয়েছে। তাদের ভক্ত-অনুসারীদের পাশাপাশি ইভ্যালির ৪০ গ্রাহকদের জন্য তাদেরকে একটি প্ল্যাটফর্মে আনতে পেরে আমরা আনন্দিত।

প্রসঙ্গত, ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজীত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা।

More News...

তানজিদের দুর্দান্ত সেঞ্চুরি, বড় রান চট্টগ্রামের

আমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্রধানমন্ত্রী