ঈদের পরদিনও দৌলতদিয়া ঘাটে ঘরমুখো মানুষের ভিড়

ঈদের পরদিনও দৌলতদিয়া ঘাটে ঘরমুখো মানুষের ভিড়
Jpeg

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি : আজ পবিত্র ঈদুল ফিতরের দ্বিতীয় দিন, গত কয়েক দিন গোয়ালন্দর দৌলতদিয়া ঘাট দিয়ে হাজার হাজার মানুষ নানা প্রতিবন্ধকতা আর করোনাকে উপেক্ষা করে শহর থেকে গ্রামে পৌঁছেছেন।

তবে ঈদের পরদিন আজকেও এর ব্যতিক্রম দেখা যায়নি, মানিকগঞ্জের পাটুরিয়া প্রান্ত থেকে ছেড়ে আসা শাহ আলী নামের একটি ফেরিতে দেখা গেছে ঘরমুখো মানুষের ভিড়।

সরেজমিনে দেখা যায়, সকাল ১০টার দিকে পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসে শাহ আলী যা দৌলতদিয়ার ৫নং ঘাটে এসে পৌঁছায়। আর সেখানে দেখা যায় ফেরিতে তিল পরিমাণ কোনো জায়গা ফাঁকা নেই। ফেরিতে মাত্র ৫-৬টি অ্যাম্বুলেন্স ও অনেকগুলো মোটরসাইকেল, এসেছে যাত্রীভর্তি ২টি ট্রাক ও ব্যক্তিগত গাড়ি।

পাটুরিয়া ঘাট থেকে আসা যাত্রী সোহেল রানা বলেন, ঈদের আগে প্রচুর ভিড় থাকায় বাড়ি যাইনি। তাই ভাবলাম ভিড়টা কমলে বাড়ি যাবো তাই আজ বাড়ির দিকে যাওয়া।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া শাখার সহকারী মহাব্যবস্থাপক ফিরোজ শেখ বলেন, বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৪টি ফেরি চলাচল করছে, তবে যাত্রীর কিছুটা চাপ রয়েছে। যাত্রী ও যানবাহন ভালোভাবেই ঘাট পার করতে পারছে তেমন সমস্যা হচ্ছে না।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

কৃষকদের টাকা দিলে ফেরত দেয়, কোটিপতিরা দেয় না’