টেকনো মোবাইল ফোন কিনে প্রথম লাখপতি হলেন সংবাদকর্মী জুবায়ের হাসান

টেকনো মোবাইল ফোন কিনে প্রথম লাখপতি হলেন সংবাদকর্মী জুবায়ের হাসান
আলী আজগর রবিন, রায়পুর প্রতিনিধি : টেকনো মোবাইল ক্রয় করে একলক্ষ টাকার কুপন বিজয়ী হয়েছেন লক্ষ্মীপুর জেলার সংবাদকর্মী জুবায়ের হাসান।
বিজয়ী জুবায়ের হাসান লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার বাসিন্দা। তিনি বর্তমানে জাতীয় দৈনিক আমার বার্তা পত্রিকায় ও রায়পুর রিপোর্টার্স ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
সংবাদকর্মী জুবায়ের হাসান লক্ষ্মীপুর সদরের এম.কে টেলিকম থেকে পেশাগত প্রয়োজনে একটি টেকনো মোবাইল ক্রয় করে বাংলাদেশের প্রথম ব্যক্তি হিসেবে একলক্ষ টাকার কুপন বিজয়ী হন। রবিবার রাতে টেকনো মোবাইলের অফিশিয়াল ফেসবুক পেইজে এ তথ্য নিশ্চিত করা হয়।
সংবাদকর্মী জুবায়ের লাখপতি ক্যাম্পেইনের প্রথম বিজয়ী হয়ে আনন্দ উল্লাসিত কণ্ঠে জানান; আমাকে টেকনো মোবাইলের লক্ষ্মীপুর ড্রিস্টিবিউটর মাধ্যম জানায়; খুব শীঘ্রই আমাকে একলক্ষ টাকা পুরস্কার হস্তান্তর করা হবে।  একইসাথে তিনি টেকনো মোবাইল কোম্পানি এবং এম.কে টেলিকমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সকলকে টেকনো কোম্পানির মোবাইল কিনে পুরস্কার বিজয়ী হওয়ার আহবান জানিয়েছেন।
এদিকে সংবাদকর্মী জুবায়ের হাসানের সহকর্মী জুলফিকার জাক্কী বলেন; সুখবরটি পেয়ে সত্যি আমরা আনন্দিত।
রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন জানান; আমাদের প্রিয় সহকর্মীর এ শুভ সংবাদে সাংবাদিক সমাজ গর্বিত।

More News...

বিড়ির শুল্ক প্রত্যাহারসহ চার দাবিতে পাবনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল পৌনে ৮ কোটি টাকা