কারাগারে হেফাজত নেতা জয়নুল

কারাগারে হেফাজত নেতা জয়নুল

সিলেট প্রতিনিধি :সিলেটের জকিগঞ্জে গ্রেফতার উপজেলা হেফাজতের সহ-সাধারণ সম্পাদক মাওলানা জয়নুল ইসলামকে (৪০) কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (৮ মে) দুপুর আড়াইটায় জকিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

শনিবার দুপুরে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার ও জেলা ডিবির অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম।

গ্রেফতার মাওলানা জয়নুল ইসলাম জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের (মামুনুল হক) সাধারণ সম্পাদক ও উপজেলার বারহাল ইউনিয়নের নিজগ্রামের মৃত মাওলানা সফিকুল ইসলামের ছেলে।

জয়নুলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাসেম।

তিনি বলেন, গত ২০ এপ্রিল জকিগঞ্জ থানায় করা পুলিশের একটি নাশকতার চেষ্টা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এর আগে এ মামলায় আরও ১১জনকে গ্রেফতার করা হয়েছে।

পরদিন ২০ এপ্রিল জকিগঞ্জ থানায় ১৯ জনের নাম উল্লেখসহ বিএনপি, জামায়াত, শিবির ও হেফাজতে ইসলামের প্রায় ৩০-৩৫ জন অজ্ঞাত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে পুলিশ। এ মামলায় জয়নুল ইসলামকেও গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার (৬ মে) রাতে সিলেট থেকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ শাহীনুর পাশা চৌধুরীকে আটক করা হয়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সহিংসতার ঘটনায় করা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন