সুবর্ণচরে কল্যাণের শপথ যুব সংঘ এর উদ্যোগে ইফতার ও ইদ সামগ্রী বিতরণ

সুবর্ণচরে কল্যাণের শপথ যুব সংঘ এর উদ্যোগে ইফতার ও ইদ সামগ্রী বিতরণ
আবদুল কাইয়ুম, সুবর্ণচর, নোয়াখালী : সুবর্ণচর উপজেলায় “কল্যাণের শপথ যুব সংঘ” সংগঠনের উদ্যোগে চর আমান উল্যাহ ইউনিয়নে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ইফতার ও ইদ সামগ্রী বিতরণের আয়োজন করেন।
শুক্রবার উপজেলার ০৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের ০৭নং ওয়ার্ড় মসজিদ সংলগ্ন পূর্ব চর আমান উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের অর্থ সম্পাদক মো: শাহাদত হোসেন রাজুর সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মাষ্টার মো: আবদুল কাইয়ুম, সংগঠনের সহ-সভাপতি মো: শাহেদ উদ্দিন, সাধারণ সম্পাদক মো: মামুন, সাংগঠনিক সম্পাদক মো: জাহেদ হাসান এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সুবর্ণচর উপজেলার শাখার প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল সহ প্রমুখ।
বিতরণী সামগ্রীর মধ্যে রয়েছে সাবান, তৈল, আলু, সেমাই, লাচ্ছা সেমাই, দুধ পাউডার, চনা বুট, চিনি, পেয়াজ, মুড়ি সহ মোট দশটি আইটেম।
উল্লেখ্য, গত করোনাকালীন সময়েও উপজেলার বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে দুস্থ ও অসহায় পরিবারে হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়। এছাড়াও প্রাকৃতিক দূর্যোগ সমূহ অসহায় মানুষের পাশে দাড়ানো, চিকিৎসা সেবা প্রদান, মানবিক ও নৈতিক শিক্ষা চর্চা, গরিব মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, রক্তদান কর্মসূচি, মাদকমুক্ত সমাজ গড়া, বৃক্ষরোপণ কর্মসূচি সহ বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করেছে।
সংগঠনের সভাপতি প্রবাসী মো: জাহিদুল ইসলাম বাহার ভিডিও কনফারেন্সে মাধ্যমে জানান, সমাজের বিত্তবানেরা স্ব-স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। এবং এই ধরণের কার্যক্রম দুস্থ পরিবারের জন্য অব্যাহত থাকবে।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন