রিকশাওয়ালাকে মারধরকারী সেই সুলতান কারাগারে

রিকশাওয়ালাকে মারধরকারী সেই সুলতান কারাগারে

আদালত প্রতিবেদক : রাজধানীর বংশাল এলাকায় এক রিকশাচালককে মারধরকারী সেই সুলতান আহমেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ বুধবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

বংশাল থানা পুলিশের এসআই মো. আলী রেজা মামুন জানান, ভুক্তভোগী রিকশাচালককে এখনো খুঁজে পাওয়া যায়নি। তাই তাকে খুঁজে না পাওয়া পর্যন্ত এ আসামিকে কারাগারে আটক রাখা প্রয়োজন। অন্যদিকে আসামির পক্ষে অ্যাডভোকেট মেহেদী হাসান বাদল জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, গতকাল মঙ্গলবার একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান। ওই ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বংশালে এক ব্যক্তি এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করছেন। নির্যাতনের একপর্যায়ে রিকশাওয়ালা মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। বিষয়টি দেখতে পেয়ে পাশ থেকে লোকজন এগিয়ে গিয়ে ওই রিকশাওয়ালাকে উদ্ধার করে।

ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ওসি বংশাল মো. শাহীন ফকিরকে ওই ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেন। সেই পরিপ্রেক্ষিতে অল্প সময়ের ব্যবধানে সুলতান নামে ওই ব্যক্তিকে আটক করে বংশাল থানা পুলিশ।

More News...

ওবায়দুল কাদেরের মস্তিষ্ক অলস-হৃদয় দুর্বল : রিজভী

বিএনপি বাঙালি সংস্কৃতিকে সহ্য করতে পারে না: কাদের