ফের মহারাষ্ট্রের হাসপাতালে আগুন, নিহত ৪

ফের মহারাষ্ট্রের হাসপাতালে আগুন, নিহত ৪

অনলাইন ডেস্ক : করোনাভাইরাসের তীব্র প্রকোপের মধ্যেও ভারতে থেমে নেই অগ্নিকাণ্ড-দুর্ঘটনা। কয়েকদিন আগে মহারাষ্ট্রের দুটি হাসপাতালে অগ্নিকাণ্ড ও গ্যাস লিকেজের কারণে নিহতের ঘটনা ঘটেছে। আজ বুধবারও ঘটল আরেক দুর্ঘটনা। মহারাষ্ট্রে থানে’র কাছে একটি বেসরকারি হাসপাতালে ভোরে আগুনের ঘটনায় ৪ রোগীর মৃত্যু হয়েছে।

মুম্বাই থেকে প্রায় ২৮ কিলোমিটার দূরে প্রাইম ক্রিটিক্যাল নামে একটি হাসপাতালে আগুনের ঘটনাটি ঘটে। স্থানীয় সময় ভোর ৩টা ৪০ মিনিটে লাগা এ আগুনে আহত ও দগ্ধ হয়েছেন অনেকেই।

আগুন নিয়ন্ত্রণে এসেছে। ৩টি অগ্নিনির্বাপক এবং ৫টি অ্যাম্বুলেন্স আগুন নিয়ন্ত্রণে কাজ করে। হাসপাতালের অভ্যন্তর থেকে উদ্ধার করা হয়েছে ২০ জন রোগীকে। এর মধ্যে ৬ জনকে আইসিইউতে রাখা হয়েছে।

ভারতীয় সম্প্রচার মাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, আগুনে প্রাইম ক্রিটিক্যাল হাসপাতালটির প্রথম তলা পুড়ে গেছে। ওই হাসপাতালে কোনো করোনা রোগী ছিলেন না।

থানে’র অগ্নিনির্বাপক বাহিনী এখন পর্যন্ত আগুন লাগার কারণ জানাতে পারেনি। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরেকে এ বিষয়ে জানানো হয়েছে। নিহতদের প্রতি পরিবারকে ৫ লাখ রুপি করে ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে। আহতদের দেওয়া হবে এক লাখ রুপি করে। ঘটনা তদন্তে উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

More News...

জাতীয় প্রেসক্লাবে বিড়ি শ্রমিকদের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

রাইসির প্রতি জাতিসংঘের শ্রদ্ধা অনুষ্ঠান বয়কট যুক্তরাষ্ট্রের!