এবার ডিএমসির ডাক্তারদের নাচের ভিডিও ভাইরাল

এবার ডিএমসির ডাক্তারদের নাচের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক : করোনা মহামারি মোকাবিলায় বিশ্বজুড়ে সংক্রমণের শিকার মানুষের জীবন বাঁচাতে সম্মুখসারির যোদ্ধাদের মধ্যে চিকিৎসকরাই এগিয়ে রয়েছেন। দেশে দেশে নানান প্রতিকূলতা ও সীমাবদ্ধতার মধ্যেও মানুষের প্রাণ বাঁচাতে লড়ে যাচ্ছেন ডাক্তাররা।

সম্প্রতি করোনার ছোবলে বেড়ে চলেছে মানুষের মৃত্যুর মিছিল। সংক্রমিত হওয়ার ভয়ের চাইতেও হাসপাতালগুলোতে করোনা আক্রান্ত মানুষের সেবা দেয়ার মানসিক ও শারীরিক চাপ চিকিৎসকসহ সংশ্লিষ্টদের অনেক সময় ক্লান্ত করে ফেলছে। এর পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর স্বল্পতা, অন্যদিকে অক্সিজেন ও আইসিইউ এর জন্য করোনা রোগীদের হাহাকার পরিস্থিতি হাসপাতালগুলোর পরিবেশ আরও নাজুক ও শীতল করে তুলছে।

এই শীতল পরিবেশের মধ্যে জীবনের উষ্ণতা নিয়ে এসেছে সম্প্রতি ভাইরাল হওয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের তিন চিকিৎসকের নাচের একটি ভিডিও।

জানা যায়, সারাক্ষণ করোনা ওয়ার্ডে কর্মরত চিকিৎসক ও সেবাদানকারীদের উৎসাহ দিতে এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন তিন ডাক্তার। ডিউটির ফাঁকে ডা. শাশ্বত চন্দন, ডা. আনিকা ও ডা. দীপা বিশ্বাস এই নাচের আয়োজন করেন।

ভিডিওতে দেখা যায়, হাসপাতালের করিডরে এই তিন চিকিৎসক মুখে মাস্ক দিয়ে সিলেট অঞ্চলের একটি বিয়ের গীতের তালে তালে নৃত্যছন্দে মেতে ওঠেন।

কিছুদিন আগে করোনার সংক্রমণে হিমশিম খাওয়া ভারতের কেরালার দুই চিকিৎসকের বনি এমের গানের তালে নাচের ভিডিও ভাইরাল হয়।

More News...

কুষ্টিয়ায় নকল আকিজ বিড়িসহ বিড়ি তৈরির উপকরণ জব্দ

মার্কেন্টাইল ব্যাংকের দুর্নীতি মামলা: স্ট্যান্ডার্ড ব্যাংক এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা