বিয়ে করেছেন কপিল শর্মা শো’খ্যাত জুটি সংকেত-সুগন্ধাসংকেত ও সুগন্ধা

বিয়ে করেছেন কপিল শর্মা শো’খ্যাত জুটি সংকেত-সুগন্ধাসংকেত ও সুগন্ধা

 

বিনোদন ডেস্ক : ভারতে করোনা মহামারি যখন তীব্র আকার ধারণ করেছে ঠিক তখন কমেডিয়ান সংকেত ভোসলের সঙ্গে ঘর বাঁধলেন আরেক কমেডিয়ান ও অভিনেত্রী সুগন্ধা মিশ্রা।

সোমবার (২৬ এপ্রিল) পাঞ্জাবের জলন্ধরে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

তারা দু’জন দ্য কপিল শর্মা শো-এর সুবাদে বেশ জনপ্রিয়।
সংকেত ও সুগন্ধার বিয়ের অনুষ্ঠানের বেশকিছু ছবি ও ভিডিও এরই মধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। প্রযোজক প্রীতি সিমনস ইনস্টাগ্রাম স্টোরিতে নবদম্পতির কিছু ছবি শেয়ার করেছেন। ১৫ কেজি ওজনের লেহেঙ্গা পরে কনে সেজেছেন সুগন্ধা।

 

২০১৬ সাল থেকে প্রেম করছিলেন সুগন্ধা-সংকেত। করোনার কারণে সীমিত আকারে বিয়ের আয়োজন করেছেন তারা। বিয়েতে পরিবার ও ঘনিষ্ঠজনদের ছাড়া বাইরের কাউকে আমন্ত্রণ জানাননি এই জুটি। নানা বিধিনিষেধ থাকায় শপিংমলে না গিয়ে অনলাইনে ঘরে বসে বিয়ের কেনাকাটা সেরেছেন তারা।

সুগন্ধা মিশ্র একাধারে অভিনেত্রী, কমেডিয়ান ও গায়িকা। ২০০৮ সালে গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের সঙ্গে কমেডির দুনিয়ার পা রাখেন তিনি। কপিল শর্মার শো-তে বিদ্যাবতীর (শিক্ষিকা) বেশে প্রায়ই দেখা যায় তাকে। ২০১৪ সালে ‘হিরোপন্তি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায়ও অভিষেক ঘটে তার।

অন্যদিকে সালমান খান এবং সঞ্জয় দত্তের নকল করে বেশ জনপ্রিয় সংকেত ভোসলে। তিনি নিয়মিত অভিনয় করেন। দ্য কপিল শর্মা শো’তে তার উপস্থিতিও দর্শকদের বেশ আনন্দ দেয়।

More News...

‘সোনার চর’ হাউসফুল, উচ্ছ্বসিত জায়েদ খান

‘রাজকুমার’র দর্শক সাড়ায় আমি অভিভূত : আরশাদ আদনান