ময়মনসিংহে নাশকতা মামলায় রিমান্ডে রফিকুল মাদানী

ময়মনসিংহে নাশকতা মামলায় রিমান্ডে রফিকুল মাদানী

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ইসলামি বক্তা মাওলানা রফিকুল ইসলাম মাদানীর এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

জানা যায়, ২৮ মার্চ হেফাজতের হরতাল চলাকালে ময়মনসিংহে পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় তাকে রিমান্ডে নেয়া হয়।

বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফারুক হোসেন।

তিনি জানান, ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালের নামে ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড়ে পুলিশ বক্স ভাঙচুর, বাইপাস সড়কে বাসে আগুন, পুলিশের ওপর হামলাসহ নাশকতার ঘটনায় কোতোয়ালি থানায় মামলা করা হয়। এ মামলার এজাহারভুক্ত আসামি রফিকুল ইসলাম মাদানী।

তিনি আরো বলেন, বুধবার সকালে ভার্চুয়াল আদালতে ওই মামলার শুনানিতে কোতোয়ালি থানা পুলিশ তার ১০ দিনের রিমান্ড আবেদন করে। পরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল হাই তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

৮ এপ্রিল নেত্রকোনার নিজ বাড়ি থেকে আটকের পর গাছা থানায় মাদানীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। এরপর থেকে তিনি কাশিমপুর কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে একই আইনে গাজীপুরের বাসন থানায় আরেকটি মামলা হয়েছে।

More News...

গজারিয়ায় উপজেলা নির্বাহী অফিসারের বিধায়ী সংবর্ধনা

পাইকগাছায় মুক্তিযোদ্ধাদের নগদ সহায়তা প্রদান