কাদের মির্জার ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের শাস্তি দাবি

কাদের মির্জার ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের শাস্তি দাবি

নোয়াখালী প্রতিনিধি : বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে সন্ত্রাসী, মানসিক বিকারগ্রস্থ আখ্যায়িত করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়েকে তার ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগ।
গতকাল শনিবার (১৭এপ্রিল) বেলা সাড়ে ১১টায় উপজেলা আ.লীগের আয়োজনে উপজেলা আ.লীগের সদস্য মাহবুবুর রশীদ মঞ্জুর বাস ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে সংবাদ সম্মেলন একেবারে শেষের পথে পুলিশের বাধা দেয়।
ওই সংবাদ সম্মেলনে উপজেলা আ.লীগ দাবি করে, পুলিশের ভাষ্যমতে কাদের মির্জার বাড়িতে নয়, বাড়ির সামনে বসুরহাট-টু ফেনী আঞ্চলিক মহাসড়কে একটি ককটেল বিস্ফোরণ ঘটনো হয়। যা কাদের মির্জার সাজানো নাটক। কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান ও সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহামন বাদল সংবাদ সম্মেলনে কাদের মির্জাকে সন্ত্রাসী, মানসিক বিকারগ্রস্থ আখ্যায়িত করে তার বক্তব্যেল তীব্র নিন্দাও প্রতিবাদ জানিয়ে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। একই সাথে শুক্রবার রাতে তাদের তিন কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়েছে উপজেলা আ.লীগ।
সংবাদ সম্মেলনে উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান বলেন, শুক্রবার বিকেলে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ফেসবুক লাইভে এসে আমাদের প্রাণপ্রিয় নেতা সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জ আসতে দেবে না বলে হুমকি প্রদান করে। তার এই দৃষ্টতা ও উদ্ধত্যপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি আমরা ঐক্যবদ্ধ কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ঘোষণা করছি যে, আমাদের নেতা কোম্পানীগঞ্জে যে কোন সময় আসতে পারবে। আমরা সার্বক্ষণিক উনার সাথে আছি এবং থাকব। কোন সন্ত্রাসী ও বিরোধীদলের মদদপুষ্ট ব্যক্তির হুমকি মোকাবেলা করতে আমরা প্রস্তুত আছি। অবিলম্বে সন্ত্রাসী মানসিক বিকারগ্রস্থ আব্দুল কাদের মির্জা গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সদস্য সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু, আ.লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদুল হক কচি প্রমুখ।

More News...

বিড়ির শুল্ক ও অগ্রিম আয়কর প্রত্যাহারের দাবিতে রংপুরে জনসভা

বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন